ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

আকবরের সঙ্গে দ্বন্দ্বের জেরেই চট্টগ্রাম ছাড়ছেন মিরাজ!

চলমান বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মেহেদি হাসান মিরাজ ইস্যুতে উত্তাল দেশের ক্রিকেট অঙ্গন। হঠাৎ করে ফ্র্যাঞ্চাইজিটির্ অধিনায়কত্ব হারিয়ে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। অন্যদিকে চ্যালেঞ্জার্স ম্যানেজমেন্টের দাবি, মিরাজের সেরাটা বের করে আনতেই অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাকে।


এর মধ্যেই কৌতুহল জাগিয়ে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর একটি তথ্য। জানা গেছে, অনূর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়ক আকবর আলীর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছিলেন মিরাজ। এমনকি সেই ঘটনা হাতাহাতিতেও রূপ নেয়। এ থেকে অনেকের মনেই প্রশ্ন জাগছে, তাহলে কী শৃঙ্খলা ভঙ্গ করেই অধিনায়কত্ব হারিয়েছেন মিরাজ?


দলের একটি বিশ্বস্ত সূত্র জানায়, চ্যালেঞ্জার্সের উইকেট রক্ষক-ব্যাটার আকবর আলীর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে হাতাহাতিতে জড়ান মিরাজ।


মূলত আকবর আলীর প্রশ্ন ছিল, বেশ কয়েকটি ম্যাচ খেলা হলেও তাকে কেন খেলানো হচ্ছে না। এমন প্রশ্নে কোনো ব্যখ্যা না দিয়ে আকবরের ওপর চড়াও হন মিরাজ।


এরপর দলের দুই সিনিয়র সদস্য ঝামেলা সামাল দিতে আসলে তাদের সঙ্গেও নাকি কথা-কাটাকাটি হয় মিরাজের। এরপর ক্ষোভে মিরাজ জানিয়ে দেন, বিপিএলের চলতি মৌসুমে চ্যালেঞ্জার্সের হয়ে আর খেলতে চান না তিনি।


এর আগে একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিপিএল সম্পর্কে নিজের অবস্থান পরিষ্কার করেছেন মিরাজ। এই টাইগার অলরাউন্ডার জানিয়েছেন, জাতীয় দলের ক্রিকেটার হওয়া সত্ত্বেও দল থেকে মানহানির শিকার হয়েছেন তিনি। সে কারণে আসরের বাকি অংশে খেলতে চান না তিনি।


এদিকে চ্যালেঞ্জার্সের দাবি, কোচ পল নিক্সনের পরামর্শে অধিনায়কত্বে রদবদল করা হয়েছে। মূলত মিরাজকে চাপমুক্ত রেখে তার থেকে সেরাটা বের করে আনতেই তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে।




















































সূত্র :অধিকার

ads

Our Facebook Page